কুষ্টিয়ায় যমুনা টিভির জেলা প্রতিনিধী মাহাতাব উদ্দিন লালনের উপর হামলা

কুষ্টিয়ায় যমুনা টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধী মাহাতাব উদ্দিদন লালনের উপর হামলার প্রতিবাদে রাজনীতিবীদ ও প্রশাসনের সংবাদ বর্জনের সিদ্ধান্ত নিয়েছে কুষ্টিয়ার সাংবাদিকদের ৫ সংগঠনের পখ থেকে।

ভিডিও প্রতিবেদন

গতকাল বৃহস্পতিবার কুষ্টিয়ার পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে সময় এ ঘটনা ঘটে উক্ত হামলার প্রতিবাদে, শুক্রবার দুপুরে কুষ্টিয়া প্রেসক্লাবের আব্দুর রাজ্জাক মিলনায়তনে রাজনীতিবীদ ও প্রশাসনের সংবাদ বর্জনের সিদ্ধান্ত নেন কুষ্টিয়া প্রেস ক্লাব, কুষ্টিয়া এডিটরস ফোরাম, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন, জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাব ও জেলা টেলিভিশন ক্যামেরা পার্সন এসোসিয়েশনের নের্তৃবৃন্দ।

গতকাল বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের লাঞ্ছিত করে দূর্বৃত্তরা। এ সময় পুলিশ সুপার সহ তার সাথে থাকা কর্মকর্তারা সাংবাদিকদের নিরাপত্তার ব্যবস্থা না করে দ্রুত সভা কক্ষ ত্যাগ করেন। এঘটনায় সাংবাদিক নেতৃবৃন্দ জেলার শীর্ষ রাজনৈতিক নেতাদের স্বরণাপন্ন হয়েও কোন প্রতিকার পাননি। ঘটনার প্রতিবাদে শুক্রবার কুষ্টিয়া প্রেসক্লাবে জরুরী সভা ডাকেন সাংবাদিক নেতৃবৃন্দ।এঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় বইছে জেলা জুড়ে, সমালোচনার কেন্দ্রবিন্দুতে কুষ্টিয়ার একটি সাংবাদিক মহল

মন্তব্য এর উত্তর

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম