কুষ্টিয়ায় ডিবি পরিচয়ে ট্রাক ছিনতাইকালে এক ছিনতাইকারীকে আটক

কুষ্টিয়া র‍্যাব ১২ সিপিসি ১ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর গাফ্ফারুজ্জামানের সাহসীকতায় একের পর এক বিভিন্ন ধরনের অপরাধের বিরুদ্ধে সফল অভিযানে আস্থা ও নির্ভরতার প্রতিক হয়ে উঠেছেন এই অঞ্চলের জন সাধারনের জন্য।

কুষ্টিয়ায় ডিবি পরিচয়ে ট্রাক ছিনতাইকালে এক ছিনতাইকারীকে আটক করেছে র‍্যাব -১২ সিপিসি ক্যাম্পের একটি অভিযানিক দল ।
আজ সকাল ৬ টার দিকে ছিনতাইয়ের উদ্দেশ্যে ব্যবহৃত খেলনা পিস্তল ও ছিনতাইয়ে ব্যবহৃত অন্যান্য সামগ্রীসহ এই ছিনতাইকারীকে আটক করে র‍্যাব।

ভিডিও সংবাদে দেখুন

আটককৃত ব্যাক্তি কুষ্টিয়ার মিরপুর উপজেলার বলিদাপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে রনি আহম্মেদ। র‍্যাব-১২ সিপিসি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর গাফ্ফারুজ্জামান জানান, দীর্ঘদিন ধরে আটককৃত ব্যাক্তিসহ একটি চক্র ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ করে আসছিলো ।

আজ ভোররাতে এক ট্রাক ড্রাইভারকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ট্রাক ছিনতাইয়ের চেষ্টা করে চক্রটি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সাথে আরও কয়েকজনের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। চক্রের সকল সদস্যকে আটকের চেষ্টা চলছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে র‍্যাব।

খোলা রাখুন আপনাদের চোখ কান কোন অসংগতী দেখলে জানিয়ে দিন র‍্যাব-১২ কুষ্টিয়া কে সমাজের মাদক সন্ত্রাস নির্মুলে নিজেদেরও হতে হবে সচেতন

মন্তব্য এর উত্তর

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম