পেয়ারার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

34

গাইবান্ধার সুন্দরগঞ্জে পাঁচ বছরের এক শিশুকে পেয়ারা খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে মুকুল মিয়া (৪০) নামে এক কাঠমিস্ত্রির বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত মুকুল মিয়াকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় মামলার লিখিত এজাহার দায়ের করেছেন শিশুটির বাবা। তবে ঘটনার পর বাড়ি ছেড়ে পালিয়েছেন অভিযুক্ত মুকুল।

শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম।

অভিযোগের বরাত দিয়ে তিনি জানান, শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেল সুন্দরগঞ্জের সর্বানন্দ ইউনিয়নের তালুকবাজিত (ধনিয়ারকুড়া) গ্রামের বাড়ির পাশে খেলছিল শিশুটি। এসময় গ্রামের মতলেব মিয়ার ছেলে পেশায় কাঠমিস্ত্রী মুকুল মিয়া শিশুটিকে পেয়ারা খাওয়ানোর লোভ দেখিয়ে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায় মুকুল। পরে পরিবারের লোকজন খোঁজাখুঁজির এক পর্যায়ে মুকুলে ঘরে বিবস্ত্র অবস্থায় শিশুটিকে দেখতে পায়। তাদের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত মুকুল পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করেন তার মা।

তিনি আরও জানান, রাতে শিশুটির বাবার লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এসময় ভুক্তভোগী শিশুটিকে থানায় নিয়ে আসা হয়। শিশুটির শরীর ও জামা-কাপড়ে ধর্ষণ চেষ্টার বেশকিছু আলামত মিলেছে। অভিযুক্ত মুকুল আত্মগোপনে রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

NO COMMENTS

LEAVE A REPLY