কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ২১৫ পিচ ইয়াবা সহ ১ জন গ্রেফতার

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ২১৫ পিচ ইয়াবা সহ ০১ জন আসামী গ্রেফতার।

ঘটনার সংক্ষিপ্ত বিবরণঃ র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল অদ্য ১৮নভেম্বর ২০২০ ইং তারিখ দুপুর ১২.০০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন তারাগুনিয়া বাজার এলাকায় অবস্থান কালে ‘‘কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন চামনাই গ্রামস্থ আনোয়ারা বিশস মা ও শিশূ হাসপাতালের বিপরীত পাশে ভাই ভাই ষ্টোরের সামনে পাঁকা রাস্তার উপর ’’ আসামী ।

মোঃ সোহেল রানা কায়েস (৩২), পিতা- মৃত তৈয়ব আলী মালিথা, সাং-চামনাই, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়া ইয়াবা ট্যাবলেট-২১৫ পিছ, মোবাইল-০১টি এবং সিমকার্ড-০২টি সহ গ্রেফতার করা হয়। পরর্বতীতে উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় ০১টি মামলা দায়ের করা হয়েছে। যার দৌলতপুর থানার মামলা নং-৪০ তারিখঃ ১৮/১১/২০১৯ ইং।

ধারাঃ-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক) কে গ্রেফতার করা হয়। পরর্বতীতে উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীকে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় সোপর্দ করা হয়েছে উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *