Deshantor tv

কুষ্টিয়ায় দীপ্ত টিভি’র জেলা প্রতিনিধি ও ক্যামেরাম্যান এর উপর হামলার প্রতিবাদে মাগুরায় মানববন্ধন

মাগুরা ১০.১২.২০২০ঃ সংবাদ সংগ্রহকালে দীপ্ত টেলিভিশনের কুষ্টিয়া জেলা প্রতিনিধি দেবেশ চন্দ্র সরকার ও ক্যামেরাম্যান হারুন উর রশিদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে মাগুরা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিক বৃন্দ ।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের সদর হাসপাতালের সামনে এ মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান,ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক আবু বাসার আখন্দ,এনটিভি’র শফিকুল ইসলাম শফিক ও দীপ্ত টেলিভিশনের মাগুরা প্রতিনিধি কাশেমুর রহমান শ্রাবণ প্রমুখ ।

মানববন্ধনে দীপ্ত টেলিভিশনের কুষ্টিয়া জেলা প্রতিনিধি দেবেশ চন্দ্র সরকার ও ক্যামেরাম্যান হারুন উর রশিদের উপর হামলারতীব্র নিন্দা জানানো হয় এবং এ ঘটনার সাথে জড়িত ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সাবেক সাধারণ সম্পাদক সাদ আহম্মেদ সহ জড়িত সকলের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবী জানান বক্তারা । মানববন্ধনে জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ অংশ নেয় ।

উল্ল্যেখ্য, কুষ্টিয়া মজমপুর গেটে বিগত ৫ তারিখ রাত্রি ৯ টার দিকে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক সাদ এর নেতৃত্বে তার অনুসারীরা এস বি ডিলাক্স এর গাড়ী ও কাউন্টার ভাংচুর করে। এসময় ঐ সংবাদ সংগ্রকালে বেসরকারী টেলিভিশন দীপ্ত টিভির জেলা প্রতিনিধি দেবেশচন্দ্র সরকার ও ক্যামেরাপার্সন হারুন দুই সংবাদকর্মীর উপর হামলা করে ও ক্যামেরা ছিনিয়ে নেয়। দুই সংবাদকর্মীকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বর্তমানে দীপ্ত টিভির ক্যামেরাপার্সন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে গুরতর অবস্থায় ১০ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। এই হামলাকারীদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা করা হয়েছে মামলা নং ৯ (০৬.১২.২০২০)। তারপর রাতেই কুষ্টিয়া মডেল থানার সামনে যতক্ষণ পর্যন্ত এই আসমীদের  গ্রেফতার করা  হবে ততক্ষণ পর্যন্ত অবস্থান ধর্মঘাট করছেন কুষ্টিয়ার গনমাধ্যমকর্মীরা। তবে এই ঘটনায় দায়েরকৃত মামলায় পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *